Site icon Online Income Blog Bangladesh

আপনি অনলাইন থেকে ইনকাম করতে ব্যার্থ তাহলে এই পোষ্ট আপনার জন্য

সবাইকে ঈদের শুভেচ্ছ। আজকে আপনাদের জন্য শেয়ার করব ঈদ স্পেশাল পোষ্ট। আপনি অনলাইন থেকে আয় করার জন্য দীর্ঘদিন ট্র্রাই করছেন কিন্তু ইনকাম করতে পারছেন না। আপনি বিভিন্ন ভিডি ্ও দেখেছেন, ব্লগ পড়েছেন হতে পারে বিভিন্ন জায়গা থেকে কোর্স ্ও   করেছেন কিন্তুু আপনি এখন্ও অনলাইনে থেকে সফল হতে পারেন নাই। আমি দীর্ঘদিনের অনলাইনে থাকার কারনে দেখতে পেরেছি, যারা সফল হয়েছে তাদের মধ্য কিছু যোগ্যতা ছিল, যা অন্যদের মাঝে ছিল না।

তাহলে বেশীরভাগ মানুষ কেন অনলাইন ইনকাম করতে ব্যার্থ হয়?

আমার মনে হয় কাজটাকে ভালভাবে না জেনে কিছুদিন ট্রাই করে ছেড়ে দেয়। আর যারা ধৈর্য ধরে শেষ প্রর্যন্ত কাজ করে তারাই সফল হয়। কোন দিনই একদিন বা এক মাসে আপনি ভাল ইনকাম যেতে পারবেন না। আপনাকে সময় দিতে হবে এবং রেগুলার কাজ করতে হবে। আমাদের বেশীরভাগ মানুষের এই সমস্যা যে, আমরা রেগুলার কাজ করতে চাই না, কিছুদিন কাজ করেই কাজটা ছেড়ে দেই। আমার মনে আছে, আমি যখন প্রথম আপ্ওয়ার্কে কাজ পাই, তখন আমার সময় লেগেছিন তিন মাস কিন্তু আমার বন্ধুকে যখন শিখাই তখন ্ওর সময় লেগেছে মাত্র ১৫ দিন, কারন আমি মার্কেটপ্লেসে যে ভুলগুলি আমি করে ছিলাম আমার বন্ধুর সে ভুল গুলি হয়নি এবং আমি তাকে গাইড করেছিলাম যার কারনে তার সময় অনেক কম লেগেছে।

 

কিছুদিন আগে একর্টা গুগুল ফর্ম করেছিলাম এবং সেখানে একজন মতামত দিয়েছিল যেন কাজ করার সুযোগ দেয়া হয়। আমি তার কথা গুরুত্বের সাথে নিয়েছি, আমার সাইটের ভিজিটরদের আমি সাহায্য করতে চাই।
এবার ঈদে আমি যাদের সত্যি যোগ্যতা আছে এবং কাজ করতে আগ্রহি তাদেরকে সাহায্য করতে চাই।
অনলাইনে আয়ের অনেক পদ্ধতি আছে, আমার কাছে নতুনদের জন্য সবচেয়ে সহজ মনে হয়েছে গুগল অ্যাডসেন্স। আমি গুগল অ্যাডসেন্স  আপনাদের খুব সহজেই ইনকাম করাতে পারব। গুগল অ্যাডসেন্স বেছে ন্ওেয়ার কারন হল এখানে আপনার সেলসের কোন ঝামেলা নাই। আপনাকে শুধুমাত্র কনটেন্ট তৈরী করতে হবে এবং ট্রাফিক পাঠাতে হবে তাহলে আপনি ইনকাম করতে পারবেন। ট্রাফিক জেনারেট করার জন্য এস ই ্ও প্রয়োজন হবে।
ব্লগ থেকে এড এর পাশাপাশি অ্যাফিলিয়েট ইনকাম করা যায়।

আপনি যদি লিখেতে পারেন হতে পারে বাংলা অথবা ইংলিশ তাহলে আপনার ইনকাম কেউ রুখতে পারবে না।

এজন্য আপনাকে সময় দিতে হবে ৯০ দিন। আর এর মধ্য আপনার ইনকাম অব্যশই আসবে। আমি দেখেছি বিভিন্ন সময় আমরা যে সফলতার গল্প পড়ি তার পেছনে রয়েছে একটা ভাল প্লান। আর এই প্লান অনুযায়ি কাজ করতে পারলেই আপনি সফল হবেন।

যারা গুগুল এড থেকে ইনকাম করতে চান, তারা আমাকে মেইল করতে পারেন। আপনাদের যে কোন প্রশ্নর উ্ওর আমি মেইলে দ্ওেয়ার চেষ্টা করব।  rubelbd4@gmail.com
ঈদ মোবারক, সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা।

Exit mobile version